Hello Kolkata Social Welfare Feature - ASHROY SOCIAL WELFARE AND CULTURAL ASSOCIATION


বিশ্ব জুড়ে একটাই ত্রাস, নাম করোনা ভাইরাস। মানুষের মনে এখন শুধুই আতঙ্ক। প্রশাসনের তৎপরতায় আমরা সামাজিক ভাবে সচেতন, কিন্তু মানসিক ভাবে এখনও বিপর্যস্ত। হাজারো প্রশ্ন প্রতিদিন উঁকি দিচ্ছে মনের আনাচে কানাচে, হাঁচি কাশি হলেই কি ডাক্তার দেখাবো? পেটের গোলমালেও কি করোনার প্রভাব থাকতে পারে? কি খাব,কি করবো,কিভাবে বাঁচবো?  সতর্ক ভাবে বাইরে বের হচ্ছি , কিন্তু আমার মধ্যেও কি উপসর্গ হীন ভাবে করোনা আছে??
এরকমই একরাশ প্রশ্ন নিয়ে কাটছে সকাল থেকে রাত। তাই এবার আপনার মনের দুশ্চিন্তা দূর করতে এগিয়ে এলো " আশ্রয় সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যান্ড কালচারাল এসোসিয়েশন"।

খুব তাড়াতাড়ি "আশ্রয়" এর পক্ষ থেকে লঞ্চ হতে চলেছে একটি অ্যাপ যার মাধ্যমে সরাসরি কথা বলা যাবে কোভিড স্পেশাল ডাক্তারদের সাথে একেবারে বাড়ি বসেই।
  "আশ্রয় সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যান্ড কালচারাল এসোসিয়েশন"এর সম্পাদক শ্রী সন্তু সিনহা মহাশয় এর এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে এগিয়ে এসেছেন ডাক্তার বাবুরাও।
  ১৫ই আগস্ট স্বাধীনতা দিবসের পতাকা উত্তোলনের সময় মাননীয় সন্তু সিনহা মহাশয় এই অ্যাপের কথা ঘোষণা করেন।
   আপনার মনে যদি কোভিড সংক্রান্ত কোনো প্রশ্ন থাকে,আপনার যদি নিজেকে উপসর্গ হীন মনে হয় তাহলে আপনার পাশে "আশ্রয়" (ASHROY SOCIAL WELFARE AND CULTURAL ASSOCIATION).
অ্যাপে নিজের নাম রেজিস্টার করুন আর বাড়ি বসেই পেয়ে যান ডাক্তারদের কনসালটেশন।
Ph- 77972 21111 (Santu Sinha)   https://ashsray.org



To feature your opinions, news release or creative composition, email - hellokolkata1@gmail.com Ph & Whtsp- 9339228087
Share:

No comments:

Post a Comment

Blog Archive

Vote Geeti

Vote Geeti

Hello Evening Kolkata

Hello Evening Kolkata

Recent Posts

Search This Blog