হাওড়া শিবপুর সৃষ্টির পথ চলা

হাওড়া শিবপুর সৃষ্টির তরফ থেকে সকল শুভাকাঙ্ক্ষীদের অনেক অনেক ধন্যবাদ। আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ নিয়ে আমাদের পথ চলা শুরু।আর সেই ভালোবাসা ও আশীর্বাদ ফলস্বরূপ আমরা অনেকটা পথ চলতে সক্ষম হয়েছি।
শিবপুর সৃষ্টি মানবসেবায় নিজেদের উৎসর্গ করেছে। প্রতিটি প্রকল্পের মত এবারও আমাদের পাশে থাকা সকল শুভানুধ্যায়ীদের সহায়তায় ও সাহায্য নিয়ে আমরা এগিয়ে গেছিলাম আম্ফান বিপর্যস্ত মানুষদের পাশে। আমাদের তরফ থেকে তাদের যতটা সম্ভব সহযোগিতা করা খাদ্য,পানীয় জল ও ত্রিপল ইত্যাদি নিয়ে হাজির হয়েছিলাম দক্ষিণ বঙ্গের উপকূলবর্তী অঞ্চল গুলোতে। এই সেবা করতে গিয়ে আমরা পেয়েছি বহু মানুষের ভালোবাসা ও আশীর্বাদ।আর তারই প্রতিফলন ঘটেছে দিকে দিকে।
আমাদের পাশে এগিয়ে এসে এই ব্যাপারে সহায়তা করেছেন বেশ কিছু সাংবাদিক।
তাদের মধ্যে শিবপুর সৃষ্টি ধন্যবাদ জানায় শ্রী সত্যজিৎ চক্রবর্তী মহাশয়কে।
সাংবাদিক সত্যজিৎ চক্রবর্তী মহাশয়ের সহায়তায় আমরা বেশ কিছু সাংবাদ পত্রিকার পাতায় আসতে পেরেছি। পৌঁছাতে পেরেছি বহু মানুষের ঘরে ঘরে।
দৈনিক স্টেটসম্যান, Hello Kolkata media, khabar indiaonline,Sony Bangla Tv., Bangla Live, আর্থিক লিপি, অভয় বঙ্গ পত্রিকা (হিন্দী) ইত্যাদি খবরে আমরা স্থান পেয়েছি। এরজন্য আমরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাই সকল হিতাকাঙ্খী বন্ধুদের, আমাদের শিবপুর সৃষ্টির সকল সদস্যদের যাদের অক্লান্ত পরিশ্রমে এই পথচলা স্বার্থক।
শিবপুর সৃষ্টির তরফ থেকে সবাইকে অনেক অনেক ধন্যবাদ এভাবেই আপনারা সবাই মিলে একসাথে এগিয়ে আসুন আমাদের পাশে থেকে ভবিষ্যতে আমাদের আরও এগিয়ে যেতে সাহায্য করুন।
 শিবপুর সৃষ্টির অনেকটা পথ চলা চালু থাকবে।
Share:

No comments:

Post a Comment

Blog Archive

Vote Geeti

Vote Geeti

Hello Evening Kolkata

Hello Evening Kolkata

Recent Posts

Search This Blog