Basanta Utsab celebrated by AMRA CHITROPREMI Photography Club


আমরা চিত্রপ্রেমী (ফটোগ্রাফি ক্লাব) এর পক্ষ থেকে গত ১লা মার্চ, ২০২০ (রবিবার) হয়ে গেল বসন্ত উৎসব (বিষে বিষ), উত্তর কলকাতার বাগবাজার গৌরিমাতা উদ্যানে। মনে হলো যেন চাঁদের হাট বসেছিল ওই মাঠে। মন্ত্রী, আমলা থেকে শুরু করে কলকাতার টলিউডের কলাকুশলীরা, মডেল ও উদ্যোগপতি থেকে শুরু করে ৬ থেকে ৬০ সব বয়সের মানুষরা ফুরফুরে রঙিন মন নিয়ে মাতোয়ারা ছিলেন এদের সাথে, যেন মনে হচ্ছিল আমার বয়স এখনো ১৬।
ক্লাব এর কর্ণধার ও মূল উদ্যোক্তা রাজীব মুখার্জী বললেন এই নিয়ে আমরা পঞ্চমবার এই বসন্ত উৎসব করলাম। তিন বার ময়দান সংলগ্ন অঞ্চলে ও আগের বার শ্যামবাজারের কাছে শ্যামপার্কে।
এই বছরে ক্লাব সদস্য সংখ্যা বৃদ্ধির জন্য আমরা কলকাতা করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড এর কাউন্সিলর শ্রী পার্থ মিত্রর পরামর্শে এই  গৌরিমাতা উদ্যানে বসন্ত উৎসব করলাম। আমাদের মধ্যে উপস্থিত ছিলেন নারী ও শিশু কল্যাণ মন্ত্রী ডাঃ শশী পাঁজা, বোরো তিন এর চেয়ারম্যান অনিন্দ্য কিশোর রাউত, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পার্থ মিত্র, মিসেস ওম্যান অফ ইউনিভার্স ২০১৯ দ্বিতীয় রানারআপ অপ্সরা গুহ ঠাকুরতা, অভিনেত্রী পায়েল মুখার্জী, বৃন্দা মুখার্জী, রিতিশা গাঙ্গুলি, রুমা ভদ্র, দেবস্মিতা ব্যানার্জী, সানা সিং, অনুপম চ্যাটার্জী, গুড্ডু, সৌমজিত ঘোষ, মেকআপ আর্টিস্ট গার্গী গুপ্ত, গার্গী সিং, পারমিতা নাগ ও অল ইন্ডিয়া মাইনরিটি ফেডারেশন এর চেয়ারম্যান ফরিদ  খান এছাড়া প্রচুর চিত্রগ্রাহক এবং সাধারণ মানুষরা। প্রায় জনা আটশো মানুষ মেতে উঠে ছিলেন একসাথে এই উৎসবে।





















Share:

No comments:

Post a Comment

Blog Archive

Vote Geeti

Vote Geeti

Hello Evening Kolkata

Hello Evening Kolkata

Recent Posts

Search This Blog